আজ || শুক্রবার, ০৩ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


শ্যামনগর গাবুরায় নারীকে কুপিয়ে হত্যা!

গাবুরায় মধ্যরাতে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার (২৪ জুলাই) আনুমানিক রাত ১টার দিকে গাবুরার ৯নং সোরা গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত নারী ৯নং সোরা গ্রামের খালেক গাজীর ছেলে ইসমাইল গাজীর স্ত্রী তাসকিয়া খাতুন।
নিহতের মেঝো জা পারুল জানান, নিহত নারী তাসকিয়া খাতুন তার সেজো দেবরের স্ত্রী। সংসারে অভাব অনাটনের কারণে আমার দেবর বিভিন্ন জেলায় দিন মজুরের কাজ করেন, এমনকি ঢাকায় রিক্সা চালাতেও যান। তার দুই ছেলে আছে। তাসকিয়া দুই ছেলে নিয়ে বাড়িতে থাকে।
তিনি আরো জানান, রাত ১টার দিকে তাসকিয়ার দুই ছেলে ঘরের মধ্যে অনেক সময় ধরে কান্নাকাটি করছিল। তাই শুনে আমি ওদের ঘরে গিয়ে দেখি তাসকিয়া ঘরে নেই। ছেলে দুটি খাটের উপর বসে কাঁদছে। তিনি জানান, এমন সময় আমার স্বামী ও বড় ভাসুর আমাকে বলেন তাসকিয়া বাথরুমে গেছে কি’না দেখতে। কিন্তু বাথরুমে না পেয়ে হঠাৎ বাড়ির বাইরে লাইট মারতেই দেখি তাসকিয়া বাইরে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। সাথে সাথে আমি চিৎকার দিয়ে আমার স্বামী ও ভাসুরকে ডাকি।

এলাকা সূত্রে জানা গেছে একই গ্রামের সোলায়মান খার ছেলে সাহেব আলীর (২৫) প্রায় তাসকিয়া কে অনৈতিক প্রস্তাব দিয়ে দিতো। তার প্রস্তাতে রাজি না হওয়ায় এই নৃশংস ঘটনা ঘটতে পারে।

স্থানীয়রা জানান, ইসমাইল একজন সহজ-সরল ও ভালো মানুষ। তার সরলতার সুযোগ নিয়ে ও ইসমাইল এবং সাহেব আলীর শশুর বাড়ী একই এলাকায় হওয়ায় সাহেব আলীর ইসমাইলের বাড়িতে আসা যাওয়া করতো। সাহেব আলী এক পুত্র সন্তানের জনক। গত কয়েক দিন আগে তার স্ত্রী সন্তান বাপের বাড়িতে বেড়াতে গেছে। ঘটনার পর থেকে সাহেব আলী পালাতক রয়েছে।
এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেছে। এসময় জিজ্ঞাসাবাদের জন্য সাহেব আলীর মা ফাতেমা বেগম কে থানায় নিয়ে এসেছে। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান হত্যার রহস্য উন্মোচনে পুলিশ কাজ করছেন।


Top